ওকলা টেস্টে দ্রুততম নেটওয়ার্ক গ্রামীণফোনের  

মোবাইল অপারেটর গ্রামীণফোন ওকলা টেস্টে ‘দ্রুততম মোবাইল নেটওয়ার্ক’ এর স্বীকৃতি পেয়েছে। ‘ওকলা’ হচ্ছে ইন্টারনেটের গতি পরীক্ষা ও বিশ্লেষণের প্রতিষ্ঠান।

ওকলা পরিচালিত নিরীক্ষায় ২০১৯ সালের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে এ স্বীকৃতি পান বলে রোববার এক বিবৃতিতে জানায় গ্রামীণফোন।

বিবৃতিতে বলা হয়, ‘স্পিডটেস্ট অ্যাওয়ার্ড’ বিজয়ী নির্বাচনের জন্যে ‘স্পিড-স্কোর’ প্রক্রিয়ায় মোবাইল অপারেটরদের ডাউনলোড এবং আপলোড স্পিড পরীক্ষা করার মাধ্যমে নেটওয়ার্ক স্পিড পারফরম্যান্সের ক্রম নির্ণয় করা হয়। গত ২০১৮ সালে ৯ দশমিক ২৫ স্কোর নিয়ে বিজয়ী হয় এবং এ বছর ১০ দশমিক ৬০ স্কোর অর্জন করে গ্রামীণফোন।

গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, এই পুরস্কার তারা গ্রাহকদের প্রতি উৎসর্গ করছেন। গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে তারা কাজ করছেন ।

বিআরটিসির সাম্প্রতিক সময়ে আরোপিত বিধিনিষেধ সত্ত্বেও তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ওকলার এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জেমি স্টিভেন বলেন, এ বছরের প্রথম এবং দ্বিতীয় প্রান্তিকে গ্রাহকদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করা ‘স্পিডটেস্ট’ পরীক্ষার ফলাফল চুলচেরা বিশ্লেষণে অনবদ্য পারফরম্যান্স করার কারণেই এই স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন।

২০১৯ সালের জুন মাস পর্যন্ত গ্রামীণফোনের গ্রাহকসংখ্যা দাঁড়ায় ৭ কোটি ৫৩ লাখ। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটি নেটওয়ার্ক আধুনিকায়ন ও ৪জি সেবা সম্প্রসারণে ৩৮০ কোটি টাকা বিনিয়োগ করেছে।

 

টাইমস/এএইচ/এইচইউ

Share this news on: